জিও গিগা ফাইবারের দাম 699 টাকা থেকে শুরু হয়ে 8499 টাকা পর্যন্ত চলে যাবে - Jio GigaFiber Welcome offer 2019 | New OFFER of Jio 4G Recharge Plan |

Breaking

Sunday, August 25, 2019

জিও গিগা ফাইবারের দাম 699 টাকা থেকে শুরু হয়ে 8499 টাকা পর্যন্ত চলে যাবে

জিও গিগা ফাইবারের দাম 699 টাকা থেকে শুরু হয়ে 8499 টাকা পর্যন্ত চলে যাবে

প্রায় এক বছরের অপেক্ষার পরে, জিও অবশেষে ভারতে JioFiber ব্রডব্যান্ড পরিষেবা চালু করেছে, যা এখন পর্যন্ত আমাদের কাছে Jio GigaFiber হিসাবে পরিচিত। গুজবগুলির পরামর্শ অনুসারে, "গিগা ফাইবার" পরিকল্পনাগুলি প্রতি মাসে Rs ৭০০ রুপি থেকে শুরু হবে এবং জিও সেট-টপ বক্সের মাধ্যমে প্রচুর স্মার্ট পরিষেবা সরবরাহ করবে। ভোক্তাদের জন্য, জিও গিগা ফাইবার ৫ সেপ্টেম্বর, ২০১৯ থেকে বাণিজ্যিকভাবে উপলব্ধ হবে।  
জিও গিগা ফাইবারের দাম 700 টাকা থেকে শুরু হয়ে 10,000 টাকা পর্যন্ত চলে যাবে
জিও গিগা ফাইবারের দাম 700 টাকা থেকে শুরু

রিলায়েন্স এজিএম ইভেন্ট এ ঘোষণা করেছিল এমন সমস্ত কিছুর তালিকা এখানে।

জিও গিগা ফাইবারের বিটা টেস্টিং বর্তমানে দিল্লি, মুম্বই, কলকাতা, জয়পুর, হায়দরাবাদ, সুরত, ভোদারা, চেন্নাই, নোইডা, গাজিয়াবাদ, ভুবনেশ্বর, বারাণসী, এলাহাবাদ, বেঙ্গালুরু, আগ্রা, মীরাট, লখনউ, জামশেদপুর, হরিদ্বার, গয়া, পাটনায় রয়েছে , পোর্ট ব্লেয়ার এবং পাঞ্জাবের মতো শহরগুলি তে চালু রয়েছে। 


জিও গিগা ফাইবারের দাম:


JioFiber পরিকল্পনাগুলি মাসিক এবং বার্ষিক উভয় প্যাকেজগুলিতে দেওয়া হবে। বার্ষিক প্যাকেজগুলি এখনও প্রকাশ করা হয়নি তবে মাসিক পরিকল্পনাগুলি 700 টাকা থেকে শুরু হয়ে 10,000 টাকা পর্যন্ত চলে যাবে। 
জিও ফাইবার প্ল্যান
জিও ফাইবার প্ল্যান


জিও গিগা ফাইবার গতি:


জিও গিগা ফাইবারের সমস্ত গ্রাহকরা কমপক্ষে 100 এমবিপিএসের ডেটা গতি উপভোগ করবেন। বিভিন্ন পরিকল্পনার উপর নির্ভর করে গ্রাহকরা 1 জিবিপিএস গতি পেতে পারেন।


JioFiber সেট টপ বক্স এর দাম কত :


ওয়াই-ফাই রাউটারের পাশাপাশি, জিও সমস্ত গ্রাহকদের একটি সেট-টপ বক্স দেবে। Jio সেট-টপ বক্সটি এমন কিছু স্মার্ট বৈশিষ্ট্য সরবরাহ করবে যা আগে কখনও দেখা যায় নি।

- জিও সেট-টপ বক্সটি একবারে চারজন লোকের সাথে ভিডিও কলিং হোস্ট করতে সক্ষম হবে। গ্রাহকরা ফোন এবং ট্যাবলেটগুলি ব্যবহার করে লোকেদের জন্য ফ্রি ভিডিও কল করতে সক্ষম হবেন।
জিও সেট টপ বক্স
জিও সেট টপ বক্স

- Jio সেট-টপ বক্স কনসোল- উচ্চ মানের গেমিং সমর্থন করবে। বাক্সটি সমস্ত গেমিং নিয়ন্ত্রকদের সাথে সামঞ্জস্যপূর্ণ হবে এবং এটি ফিফা ২০১৯ এর মতো গেম খেলতে একটি অন্তর্নির্মিত গ্রাফিক্স কার্ড সহ আসে। ভবিষ্যতে, আরও গেমগুলি টেনসেন্ট, মাইক্রোসফ্ট এবং অন্যদের মতো জনপ্রিয় স্টুডিওগুলি থেকে আসবে । উচ্চ গতির Jio Fiber নেটওয়ার্কের সাথে, Jio শূন্য-বিলম্বিত মাল্টিপ্লেয়ার গেমপ্লে প্রতিশ্রুতি দেয়। সাবস্ক্রাইবাররা বন্ধুদের সাথে সামাজিক গেমিংয়ে জড়িত হতে সক্ষম হবে।

No comments:

Post a Comment