রিলায়েন্স জিও লঞ্চ করেছে জিওরেল অ্যাপ, এটি জিওফোন এবং জিওফোন ২ ব্যবহারকারীর জন্য চালু করেছে - Jio GigaFiber Welcome offer 2019 | New OFFER of Jio 4G Recharge Plan |

Breaking

Monday, January 28, 2019

রিলায়েন্স জিও লঞ্চ করেছে জিওরেল অ্যাপ, এটি জিওফোন এবং জিওফোন ২ ব্যবহারকারীর জন্য চালু করেছে

রিলায়েন্স জিও লঞ্চ করেছে জিওরেল  অ্যাপ, এটি জিওফোন এবং জিওফোন ২ ব্যবহারকারীর জন্য চালু করেছে
রিলায়েন্স জিও জিওরেল  অ্যাপ
রিলায়েন্স জিও জিওরেল  অ্যাপ


জিও রেল অ্যাপ (JioRail App) গ্রাহকদের তাদের জিওফোনগুলিতে একটি বাটন ক্লিক করে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড এবং ই-ভ্যাল্টগুলি ব্যবহার করে, পিএনআর স্ট্যাটাস, ট্রেনের তথ্য, সময়, রুট, সীট প্রাপ্যতা এবং অন্যান্য অনেক পরিষেবাগুলি ব্যবহার করে টিকেট বুক করতে এবং বাতিল করতে দেয়।

জিওফোন এবং জিওফোন 2 এর জন্য জিও জিওরেল  অ্যাপ্লিকেশন চালু করা হয়েছে

একটি ডিজিটালালি ক্ষমতায়ন ভারত গঠনের প্রতি তার ক্রমাগত প্রচেষ্টায়, জিও তার ব্যবহারকারীদের জন্য আবারও সুবিধাকে পুনরায় সংজ্ঞায়িত করছে। প্রথমবারের মত, আইআরসিটিসি সংরক্ষিত টিকিট বুকিং পরিষেবা ব্র্যান্ডের নতুন জিওরাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে কোনও জিওফোন ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। অ্যাপ্লিকেশন গ্রাহকদের তাদের জিওফোনগুলিতে একটি বোতামের একটি ক্লিকে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড এবং ই-ভেল্টগুলি ব্যবহার করে টিকিট বুক করতে এবং বাতিল করতে, পিএনআর অবস্থা, ট্রেনের তথ্য, সময়, রুট, সীট প্রাপ্যতা এবং অন্যান্য অনেক পরিষেবাগুলি চেক করতে অনুমতি দেয়।
JioRail App bengali
JioRail App bengali
Jiorail App জিও অ্যাপ স্টোরে উপলব্ধ, জিওরেল অ্যাপ্লিকেশনটি কোনও শেষ মিনিটের ভ্রমণ পরিকল্পনাগুলির জন্য Tatkal বুকিংয়ের অনুমতি দেয়। যদি কোনও ব্যবহারকারীর আইআরসিটিসি অ্যাকাউন্ট থাকে না তবে অ্যাপ্লিকেশনটি তাদের অ্যাকাউন্ট তৈরি করতে এবং তারপরে প্রয়োজনীয় টিকেট বুকিংয়ের জন্য এগিয়ে যেতে পারে। জিওরেইলের সাথে ব্যবহারকারীরা অ্যাপের মাধ্যমে বুকিংয়ের জন্য পিএনআর স্ট্যাটাস চেক করতে পারেন। অ্যাপটি পিএনআর স্ট্যাটাস চেঞ্জ অ্যালার্ট, ভবিষ্যতে ট্রেন ও ফুড অর্ডার সনাক্ত করার মতো উন্নত সেবা প্রদানের পরিকল্পনা করছে।

ট্রেন টিকিট বুকিং জিওরেল অ্যাপ্লিকেশনটি বেশ সহজ করেছে। এই অনন্য সেবা দিয়ে, ভারতের গ্রাহকরা লম্বা লাইনগুলিতে দাঁড়াতে বা টিকিট বুক করার জন্য এজেন্ট ফি দিতে এবং এটিকে উন্নত ডিজিটাল জীবন অভিজ্ঞতা উপভোগ করতে পারে।

No comments:

Post a Comment